প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে” - Forum-We_R_F_&_F
Please enable / Bitte aktiviere JavaScript!
Veuillez activer / Por favor activa el Javascript![ ? ]
[ New messages · Members · Forum rules · Search · RSS ]
Page 1 of 11
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে” (প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে”)
প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে”
zxtuDate: Sunday, 2010-11-14, 6:49 PM | Message # 11289749771
Generalissimo
Group: Administrators
Messages: 1409
Reputation: 0
Status: Offline

অগি্নবীণা’র ব্যানারে প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র প্রথম অ্যালবাম শুধু তোমাকে। সবগুলো গানের সংগীতায়োজন করেছেন মিফতাহ নিজে। গান লিখেছেন তুষার, ইমতিয়াজ ও ফয়সাল। সুর করেছেন ইমতিয়াজ ও মিফতাহ।

১০টি গানের মধ্যে ৬টি গানে কণ্ঠ দিয়েছেন মিফতাহ। তিনটি গান গেয়েছেন সারাহ। একটি গানে দুজনেই কণ্ঠ দিয়েছেন।

শুধু তোমাকে অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অ্যালবামের শিল্পীরা ও অগি্নবীণার কর্ণধার নাজমুল হক ভূঁইয়া ছাড়াও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের এঙ্টার্নাল অ্যাফেয়ার্সের সিনিয়র ম্যানেজার তানভীর রহমান।

দেশের শীর্ষ সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ ও অগি্নবীণা’র সবসময়ই পাশে ছিল ব্র্যাক ব্যাংক। কারণ দেশীয় শিল্প-সংস্কৃতির সংরক্ষণ ও প্রসারে বিভিন্ন উদ্যোগে ব্র্যাক ব্যাংক-এর সমর্থন সবসময়। ‘বাপ্পা উইথ দি রকাসর্’ অ্যালবামের পর আবারও শুধু তোমাকে অ্যালবামে সহযোগিতার হাত বাড়িয়েছে ব্র্যাক ব্যাংক। নতুনরাই গড়বে নতুন জীবন। আর সেই কারণেই নতুন হলেও সারাহ্ ও মিফতাহ্’র পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ব্যাংক। কারণ নতুনদের প্রতি ব্র্যাক ব্যাংকের আস্থা অবিচল।

মিফতাহ’র এটিই প্রথম অ্যালবাম। ছোটবেলায় বাবা কাছে সংগীতে হাতেখড়ি। সেই থেকে শুরু। ঝিনাইদহ ক্যাডেট কলেছে পড়ার সময় আন্তঃ ক্যাডেট কলেজ সংগীত প্রতিযোগিতায় তিনবার সেরা কণ্ঠ শিল্পী হিসেবে পুরস্কার পান। এছাড়া ২০০৮ ও ২০০৯ সালে সাউথ এশিয়ান ইউনিভার্সিটি আয়োজিত ইউথ ফেস্টিভ্যাল-এ ব্র্যাক ইউনিভার্সিটির প্রতিনিধি হিসেবে অংশ নেন। বিশ্ববিদ্যালয়ে পড়াতে পড়তেই গান সুর করা শুরু করেন। সখ্যতা গড়ে ওঠে সহপাঠীদের মধ্যে যারা গান লিখতেন তাদের সাথে। এভাবেই একটি একটি করে গান তৈরির পর আজকের এই অ্যালবাম ‘শুধু তোমাকে’।

এদিকে সারাহ সংগীত জগতে মোটেই নতুন নন। ছায়ানট সংগীত বিদ্যায়তন এর নজরুল সংগীত বিভাগের এই প্রাক্তন শিল্পীর সংগীত জীবন শুরু হয় সাড়ে তিন বছর বয়সে। গান শিখেছেন ওস্তাদ আলী ইমামের কাছে। ১৯৯৮ সালে ছায়ানট সংগীত বিদ্যায়তনে ভর্তি হয়ে নজরুল সংগীতের উপর প্রথম স্থান নিয়ে ৫ বছরের নজরুল সংগীতের কোর্স সম্পন্ন করেন। গানের প্রাপ্তি হিসেবে ১৯৮৯ সালে জাতীয় শিশু পুরস্কার ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় গোল্ড মেডেল জয় করেন তিনি। এই শিল্পীর প্রথম একক অ্যালবাম ‘মোমের আলো’ প্রকাশিত হয় বেঙ্গল মিউজিকের ব্যানারে। এছাড়া ২০০৫ সালে নিজের একটি ব্যান্ডও গঠন করেন এবং ব্যান্ডের একটি অ্যালবামও প্রকাশিত হয়েছে ‘সূর্য’ নামে।

 
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে” (প্রকাশিত হল মিফতাহ ও সারাহ’র অ্যালবাম “শুধু তোমাকে”)
Page 1 of 11
Search: