Please enable / Bitte aktiviere JavaScript!
Veuillez activer / Por favor activa el Javascript![ ? ]
[ New messages · Members · Forum rules · Search · RSS ]
  • Page 1 of 1
  • 1
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » Imran Ft. Nancy (Imran's upcoming mixed Album info)
Imran Ft. Nancy (Imran's upcoming mixed Album info)
zxtuDate: Thursday, 2011-12-15, 4:12 PM | Message # 11323951170
Generalissimo
Group: Administrators
Messages: 1409
Reputation: 0
Status: Offline

ইমরানের সুর ও সংগীতে ন্যান্সি

ইমরানের সুর ও সংগীতে প্রথম গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমীন। 'সুপ্রিয় বাংলাদেশ' শিরোনামের ওই গানটিতে সাবিনা ইয়াসমীনের সঙ্গে কণ্ঠও দিয়েছেন ইমরান। গানটি প্রকাশ করেন নিজের প্রথম একক 'স্বপ্নলোকে' অ্যালবামে। এবার ইমরানের সুর ও সংগীতে গাইলেন ন্যান্সি। ইমরান গানটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠও দিয়েছেন। নিজের সুর ও সংগীতে একটি মিঙ্ড অ্যালবাম তৈরি করছেন ইমরান। সেই অ্যালবামে থাকছে 'চোখ' শিরোনামের এ গান। ইমরান বলেন, 'ন্যান্সি আপা আমার পছন্দের শিল্পীদের মধ্যে একজন। আমার অনেক দিনের ইচ্ছা, তাঁর জন্য একটি গান করব। এবার তা করতে পেরে আমি দারুণ আনন্দিত!' ইমরানের সুর ও সংগীতে গাওয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন, 'ইমরান যে এত সুন্দরভাবে গানটি তৈরি করবে, তা আমি ভাবিনি! প্রথম শোনাতেই গানটি যে কারো ভালো লাগবে।' আগামী বছরই নিজের প্রথম মিঙ্ড অ্যালবামটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন ইমরান। তবে সেই অ্যালবামের নাম, প্রযোজনা প্রতিষ্ঠান ও শিল্পী এখনো চূড়ান্ত করেননি তিনি।
 
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » Imran Ft. Nancy (Imran's upcoming mixed Album info)
  • Page 1 of 1
  • 1
Search: