Please enable / Bitte aktiviere JavaScript!
Veuillez activer / Por favor activa el Javascript![ ? ]
[ New messages · Members · Forum rules · Search · RSS ]
  • Page 1 of 1
  • 1
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » অর্থহীনের নতুন অ্যালবাম (অর্থহীনের নতুন অ্যালবাম)
অর্থহীনের নতুন অ্যালবাম
zxtuDate: Sunday, 2010-10-31, 5:41 PM | Message # 11288536086
Generalissimo
Group: Administrators
Messages: 1409
Reputation: 0
Status: Offline

জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের সর্বশেষ অ্যালবাম 'অসমাপ্ত-১' প্রকাশিত হয়েছিল প্রায় তিন বছর আগে। সেই অ্যালবামের প্রায় সবক'টি গানই শ্রোতামহলে প্রশংসিত হয়েছিল। কিন্তু এরপর আর কোনো অ্যালবামের প্রজেক্টে পাওয়া যায়নি অর্থহীনকে। তবে খুব শীঘ্রই দলটি নিয়ে ব্যান্ড আসছে তাদের নতুন অ্যালবাম। গত তিন বছর ধরেই চলছে অর্থহীনের এ অ্যালবামের কাজ। ইতিমধ্যে বেশ কয়েকটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। অ্যালবামের বেশির ভাগ গানের কথা এবং সুর করেছেন ব্যান্ডের দলনেতা সুমন। নতুন অ্যালবাম প্রসঙ্গে জানতে চাইলে সুমন বলেন, 'অর্থহীনের যতগুলো অ্যালবাম এর মধ্যে বের হয়েছে তার সবকয়টিই আমরা অনেক সময় নিয়েই করেছি। এবারের অ্যালবামটির ক্ষেত্রেও তাই হয়েছে। অ্যালবামের ক্ষেত্রে তড়িঘড়ি করার কিছু নেই। এবার আমাদের অ্যালবামে রক ধাঁচের গানই বেশি থাকছে। অর্থাৎ অর্থহীন যে ধরনের গান করে সে ধরনের গানই থাকছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে গানগুলো'। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুর দিকেই প্রকাশিত হবে অর্থহীনের এই নতুন অ্যালবাম।
 
Forum-We_R_F_&_F » :..:: Bangla Zone ::..: » Upcomming Entertainment News » অর্থহীনের নতুন অ্যালবাম (অর্থহীনের নতুন অ্যালবাম)
  • Page 1 of 1
  • 1
Search: